ফের শিরোনামে রূপঙ্কর!

অরিজিৎ সিং-এর ছবিতে কমেন্ট করে ট্রোল

arijit sing, rupankar bagchi, kk death, singer kk, singers, bollywood, tollywood
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ বেশিদিন হয়নি। ২০২২-এর ঘটনা। নিজের একটি ফেসবুক লাইভে বিখ্যাত গায়ক কেকে-কে নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন তিনি। সেই দিন কলকাতায় শো করতে এসেছিলেন কেকে। সেই ছিল তাঁর জীবনের শেষ কনসার্ট। সেই দিনেই কলকাতার বুকে মঞ্চেই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন কেকে। আর তারপরেই গায়ক রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে নিন্দায় সরব হয় রাজ্য তথা দেশবাসী।
সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিং এবং আক্রমণের শিকার হয়েছিলেন রূপঙ্কর। পরবর্তীকালে সর্বসমক্ষে ক্ষমা চাইলেও নিষ্কৃতি পাননি গায়ক। এমনকী ব্যক্তিগত আক্রমনের মুখোমুখিও হয়েছেন তিনি ও তাঁর পরিবার। সেই প্রসঙ্গেই আবার আক্রমনের মুখে পড়লেন তিনি। সম্প্রতি কলকাতায় এসে শো করে একাধারে সাধারণ মানুষ এবং নিজের সতীর্থ জনপ্রিয় মানুষদের বিস্তর প্রশংসা পেয়েছেন গায়ক অরিজিৎ সিং।
অন্যান্য সবার মত অরিজিৎকে ভালোবাসা জানাতে তাঁর ফেসবুকের প্রোফাইল পিকচারের কমেন্ট করেন রূপঙ্কর। এর পরেই আবার কেকে সংক্রান্ত বিষয় তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন গায়ক। অনেকেই তার কেকে-কে নিয়ে মন্তব্যকে নকল করে লেখেন 'হু ইজ অরিজিৎ ম্যান'। বারবার ক্ষমা চেয়ে নিলেও কেকে ফ্যানদের কাছে এখনও ব্রাত্য রূপঙ্কর।  

 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন