ফের আন্তর্জাতিক মঞ্চে দীপিকা

 অস্কার মঞ্চে অন্যতম উপস্থাপক দীপিকা পাডুকোন

deepika padukone, oscar, entertainment, entertainment news, international
ছবি সৌজন্যে: ইন্সটাগ্রাম

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ চলতি মাসের ১২ তারিখ অর্থাৎ ১২ই মার্চ আন্তর্জাতিক ছবির ক্ষেত্রে একটি বিশেষ গুরুত্বপূর্ণ দিন। প্রত্যেক বছরের মতো এই বছরেও ওই দিনে অনুষ্ঠিত হতে চলেছে ৯৫ তম অস্কার একাডেমি পুরস্কার। আর এই অস্কার মঞ্চেই ফের একবার গুরুত্বপূর্ণ মুখ হয়ে ধরা দেবে ভারতবর্ষ। সৌজন্য বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। অন্যান্য অনেক আন্তর্জাতিক ব্যক্তিত্বের সঙ্গে অস্কারের মঞ্চে একজন উপস্থাপক হিসাবে হাজির থাকবেন অভিনেত্রী।
দ্য একাডেমি অ্যাওয়ার্ডসের তরফ থেকে সম্প্রতি অস্কার মঞ্চে থাকা সমস্ত উপস্থাপকদের নাম সহ একটি তালিকা প্রকাশ করা হয়। সেই তালিকার ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন দীপিকা নিজেই। তালিকায় তাঁর নাম রয়েছে। প্রসঙ্গত উল্লেখযোগ্য মাত্র কয়েকদিন আগেই ফিফা ফুটবল বিশ্বকাপে ট্রফি উন্মোচন করে আন্তর্জাতিক ক্ষেত্রে ভারতের মুখ উজ্জ্বল করেছিলেন তিনি।
ভারতবর্ষে এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে ১৩ই মার্চ ভোর ৫:৩০-তে। বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বের সঙ্গে একই মঞ্চে জায়গা করে নেবেন দীপিকা, ভারতীয় সিনেমা জগৎে এই খবর নিঃসন্দেহে গর্বের। ভারতীয় ছবির ক্ষেত্রে 'আরআরআর' (RRR)-এর একটি গান 'নাটু নাটু' অস্কারের 'বেস্ট অরিজিনাল সং' বিভাগে মনোনীত হয়েছে। এছাড়া 'শৌনক সেন'-এর তৈরী  'অল দ্যাট ব্রিদস' 'বেস্ট ডকুমেন্টারি ফিচার ফিল্ম' বিভাগে এবং 'গুনীত মঙ্গা'-র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ 'বেস্ট ডকুমেন্টারি শর্ট'-এর জন্য মনোনীত হয়েছে।

আরও পড়ুনঃ বলিউডে বিয়ে!

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন