এবার বলিউডে যশ!

 আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল যশ দাশগুপ্তের প্রথম হিন্দি ছবির নাম

tollywood, bollywood news, t series, bengali actor
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ শেষ দুই বাংলা ছবি এসওএস কলকাতা এবং চিনেবাদামে মুখ থুবড়ে পড়ার পরে এবার মুম্বাইয়ে নিজের ক্যারিয়ারের খাতা খুলতে চলেছেন বাঙালি অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি তাঁর প্রথম হিন্দি ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। ছবির নাম ইয়ারিয়া ২। ছবির প্রযোজনার দায়িত্ব সামলাবে জনপ্রিয় টি সিরিজ। শুধু তাই নয় ছবিতে অভিনয়ও করবেন টি সিরিজের মালকিন দিব্যা খোসলা কুমার স্বয়ং।
২০১৪ সালে মুক্তি পেয়েছিল এই সিরিজের প্রথম ছবি ইয়ারিয়া। বন্ধুত্বের গল্প বলেছিল সেই ছবিটি। ছবিতে অভিনয় করেছিলেন রকুলপ্রীত সিং এবং হিমাংশু কোহলি। আগের ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন দিব্যা খোসলা কুমার। এইবার তিনি ছবিতে অভিনয় করবেন। নতুন ছবি পরিচালনা করবেন রাধিকা রাও-বিনয় সাপরু জুটি। এই ছবিতেই অভিনয় করবেন টলিউড অভিনেতা যশ।
নতুন ছবিতেও নতুন একটি বন্ধুত্বের গল্প থাকবে বলে জানা যাচ্ছে। যশের সঙ্গে অভিনয় করবেন মিজানও। মিজান জাভেদ জাফরির পুত্র। আরও বেশ কিছু চরিত্রে চেনা পরিচিত অনেক মুখ এই ছবিতে দেখতে পাবেন দর্শকেরা। তবে মুম্বাইয়ের হিন্দি সিনেমা দিয়ে কি দর্শকদের মন জিতে নিতে পারবেন চন্ডীতলার বিজেপির পরাজিত প্রার্থী যশ? সেটাই এখন দেখার।




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন