এরপর নতুন শুরু, জানালেন বাঙালির মহারাজ

 বর্তমানে সৌরভ গাঙ্গুলীকে নিয়ে সরগরম ভারতীয় ক্রিকেট দুনিয়া

saurav ganguli, bcci, cricket, cricket board, former captain
ছবি: ইন্সটাগ্রাম

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ সৌরভ গাঙ্গুলী। ভারতীয় ক্রিকেটে বাঙালি হিসেবে একটি অন্যতম উল্লেখযোগ্য নাম। নিজের ক্রিকেট জীবনের চূড়ান্ত সফলতায় তিনি আজ বাঙালির অন্যতম আইকন, কলকাতার মহারাজ। নিজের সফল ক্রিকেট কেরিয়ারের পরে ক্রিকেট প্রশাসক হিসেবেও তাঁর সফলতা কিছু কম নয়। ২০১৯ সাল থেকে মাত্র কয়েকদিন আগে পর্যন্ত তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্ব সামলেছেন। কিন্তু সম্প্রতি বিসিসিআই-এর পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়ায় বিতর্ক এখন চরমে।
ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইতে যথার্থ সমর্থন না পেয়ে নিজের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। এমনকী তাঁর আইসিসিতে যাওয়া নিয়েও আশঙ্কা রয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর এই অপসারণে রাজনীতির গন্ধও যুক্ত হয়েছে। তবে এই সবকিছুর মধ্যে কি জানিয়েছেন স্বয়ং মহারাজ? বোর্ড থেকে অপসারণের পরে আইপিএলের চেয়ারম্যান পদ তাঁকে দেওয়া হলেও সেই আর্জি খারিজ করেছেন সৌরভ।
এর মধ্যেই সম্প্রতি কলকাতায় বন্ধন ব্যাঙ্কের একটি বিশেষ অনুষ্ঠানে অতিথি হয়ে এসে তিনি এই বিষয়ে প্রথমবার বিবৃতি দেন। সৌরভ জানান, ওঠাপড়া এই নিয়েই আসলে জীবন চলে। সভাপতির দায়িত্ব থেকে বিদায় নিয়ে এবার তিনি অন্য কিছু শুরু করতে চান বলে জানিয়েছেন। নতুন একটা কিছুতে মন দিয়ে জীবনের পরের ধাপে এগিয়ে যাবেন ভারতীয় ক্রিকেটের এই বাঙালি প্রাক্তন অধিনায়ক। এখন নতুন কোন ভূমিকায় তিনি সামনে আসেন, সেই দিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন