বিশ্বকাপের আগে হতবাক রোহিত! কেন?

 শিশুর পেশাদারি খেলা দেখে অবাক হলেন অধিনায়ক

cricket, world cup, australia, child, captain

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হতে চলেছে এই বছরের ক্রিকেট বিশ্বকাপ। এই আইসিসি মেনস টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইতিমধ্যে ভারতীয় দল পৌঁছে গিয়েছে অস্ট্রেলিয়ার পারথে। ৭ই অক্টোবর পৌঁছেছেন ভারতীয় ক্রিকেটাররা। বিশ্বকাপ শুরুর আগে চারটি ওয়ার্ম আপ ম্যাচ খেলতে হবে ভারতকে। এর মধ্যে দুটি আনঅফিসিয়াল এবং দুটি অফিসিয়াল। তাই শেষ মুহুর্তের প্রস্তুতি পর্ব এখন তুঙ্গে।
জরুরী ম্যাচের আগে যখন নিজেদের জমি তৈরীতে ব্যস্ত ভারতীয় দল, তখনই বিদেশে গিয়ে এক অবাক কান্ডের মুখোমুখি হলেন ভারতীয় ক্রিকেটাররা। অবাক হওয়ার কারণ একটি ১১ বছরের বাচ্চা ছেলে। সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়। সেটা থেকেই জানা যায় পারথে একটি ১১ বছরের বাচ্চার বোলিং স্টাইলে রীতিমতো মুগ্ধ ভারতীয় দল। তার বোলিং হতবাক হয়ে তাকে নিজের কাছে ডেকে নেন অধিনায়ক রোহিত শর্মা।
জানা গেছে যে বাচ্চা ছেলেটির নাম দ্রুশীল চৌহান। এত অল্প বয়সেই তার পেশাদারি ক্রিকেট স্টাইল দেখে অবাক হয়ে তাকে নিজের কাছে ডেকে নেন রোহিত শর্মা। পরে তাকে অটোগ্রাফও দেন। ভারতীয় দলের ব্যাটারদের নেটে বোলিং করার সময়ই তাকে দেখে অবাক হন ভারতীয় খেলোয়াররা। মাত্র ১১ বছর বয়সে এমন প্রতিভা বিরল বৈকি।




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন