এসপ্ল্যানেডে প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে! ব্যাপার কী?

 মেট্রো স্টেশনে বুম্বাদার নাচ

entertainment, entertainment news, tollywood, bengali, bengali film, film industry

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি প্রসেনজিৎ চ্যাটার্জী এবং ঋতুপর্ণা সেনগুপ্ত একে অন্যকে বিয়ে করছেন। অবাক হবেন না। বিয়ে হবে। তবে এই বিয়ে রিয়েল লাইফে নয় রিল লাইফে, ক্যামেরার সামনে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির একটি গান। এটি ছবির টাইটেল ট্র‍্যাক। প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনীত সুপারহিট ছবি শ্বশুরবাড়ি জিন্দাবাদের বিখ্যাত গান চোখ তুলে দেখোনা কে এসেছে এখনও সমান জনপ্রিয়। সেই গানকেই নতুন রূপ দেওয়া হয়েছে এই ছবিতে।
প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ছবির হাত ধরে পুরোনো বুম্বাদাকে ফিরে পাবেন দর্শকেরা। এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে অভিনব কায়দায় তাই অনুষ্ঠিত হল ছবির প্রোমোশন। গানের সঙ্গে জমিয়ে নাচলেন প্রসেনজিৎ। তাঁর সঙ্গে নাচের সঙ্গী হিসাবে ছিলেন ঋষভ বসু এবং ঈপ্সিতা মুখোপাধ্যায়। গানের সুরে কোমর দোলালেন সুরকার দেবদীপও। পরিচালক সম্রাট শর্মার পরিচালনায় এই ছবি মুক্তি পাবে নভেম্বরে।
এদিকে পছন্দের সুপারস্টারকে চোখের সামনে নাচতে দেখে উত্তজিত হয়ে ওঠে যাত্রী ও জনসাধারণ। মেট্রো স্টেশন চত্বরে ভিড় বাড়তে থাকে। শেষে অবস্থা সামলাতে নিজেই মাঠে নামেন পর্দার নায়ক। মাইক নিয়ে নিজে কথা বলেন ভক্ত এবং দর্শকদের সঙ্গে। ছবি প্রসঙ্গে আর কী চমক বাকি আছে তার অপেক্ষায় আমজনতা।




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন