নেটফ্লিক্স-এ লাল সিং চাড্ডা!

 দেশের বড় পর্দায় ফ্লপের পর ছবিটি এবার ওটিটি তে

bollywood, entertainment, entertainment news, news, bollywood news

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ছবিটির ঘোষণা থেকে তৈরী এবং মুক্তি সব কিছুতেই বিতর্ক ছিল নিত্যসঙ্গী। ভারতবর্ষে গত ১১ই আগষ্ট মুক্তি পেয়েছিল আমির খানের লাল সিং চাড্ডা। মুক্তির পরেই ছবিটি বক্স অফিসে চরম অসফলতার সম্মুখীন হয়। ১৮০ কোটি বাজেটের এই ছবিটি দেশজুড়ে ব্যবসা করে মাত্র ৫৫ কোটি। নিজের দেশের বানিজ্যিক ক্ষেত্রে মুখ থুবড়ে পড়ার পরে এইবার নেটফ্লিক্সে আসতে চলেছে আমির খানের লাল সিং চাড্ডা।
৫ই অক্টোবর, বুধবার নেটফ্লিক্স কর্তৃপক্ষ আমির খান ও করিনা কাপুর খান অভিনীত এই ছবিটি স্ট্রিমিং হওয়ার কথা ঘোষণা করে। দেশের প্রেক্ষাগৃহগুলিতে মুক্তির প্রায় দুই মাস পরে ডিজিটাল মিডিয়ায় অবশেষে মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। এই ঘোষণির খবরে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে দর্শক মহলে। প্রথম থেকেই বিতর্কের কেন্দ্রে ছিল আমির খানের লাল সিং চাড্ডা।
হলিউডের বক্স অফিসে সুপার হিট ছবি ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক এটি। সেনাবাহিনীকে অপমান করার কারণ দেখিয়ে এই ছবির বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছিল। বয়কট ট্রেন্ডেও নাম লিখিয়ে ফেলেছিল এই বিতর্কিত ছবিটি। তবে দেশীয় বাজারে খুব খারাপ ব্যবসা করলেও বিদেশে প্রশংসিত হয় এই ছবি। এমনকী অস্কার কর্তৃপক্ষও এই ছবিটির বিশেষ ভাবে প্রশংসা করে। পাশপাশি আমিরের অভিনয় নিয়েও সিধুবাদ জানান তাঁরা।




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন