মহাকাশে শুটিং! এও কী সম্ভব?

 পৃথিবীর ইতিহাসে এই প্রথম কোনো ছবির শুটিং হবে মহাকাশে

entertainment, entertainment news, hollywood, shooting, space, international

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ গ্র‍্যাভিটি বা ইন্টারসেলার, এই ধরনের ছবিতে শুধু মহাকাশ ও তার পারিপার্শ্বিক বিষয়ে জানানো হয়েছিল। কিন্তু এবার শুধু ধারনা দেওয়া নয়, সবকিছু হবে সত্যি। বিশ্বের সবচেয়ে উঁচু বাড়ি থেকে ঝাপ থেকে শুরু করে চলন্ত অবস্থায় প্লেনের জানলার পাশে ঝোলা ইত্যাদি কাজ করা যখন শেষ এইবার তাঁর লক্ষ্য অন্যদিকে। তিনি অন্য কেউ নন, হলিউডের সুপারস্টার টম ক্রুজ।
জানা যাচ্ছে যে টম ক্রুজের একটি বিশেষ ছবির শুটিং হবে মহাকাশে। পৃথিবীর এবং অবশ্যই সিনেমার ইতিহাসে এমন ঘটনা ঘটবে এই প্রথমবার। মহাকাশে গিয়ে ছবি তৈরীর ক্ষেত্রে তিনিই হবেন বিশ্বের প্রথম অভিনেতা। ছবির কাজ শুরু হলে মহাকাশে আন্তর্জাতিক স্পেস স্টেশনে রকেটের সাহায্যে পৌঁছবেন স্বয়ং টম ক্রুজ। ভাবলেও গায়ে কাঁটা দেয়, তাই না? ২০২০ সাল থেকে এই ছবি নিয়ে ভাবনা চিন্তা করা শুরু হয়ে গিয়েছিল।
তবে বিশ্বব্যাপী মহামারীর কারণে এই বিষয় নিয়ে সেই সময়ে আর এগোনো সম্ভব হয়নি। তাই আবার ২০২২-এ এসে এই ছবির বিষয়ে পুনরায় পরিকল্পনা শুরু হয়েছে হলিউডের অন্দরে। পরিচালনায় থাকবেন প্রখ্যাত পরিচালক ডগ লিমান। হলিউড ইউনিভার্সাল স্টুডিও বর্তমানে এই বিষয়ে আলোচোনা করছে। মনে করা হচ্ছে ছবিটির জন্য প্রায় ২০০ মিলিয়ান ডলার খরচ হবে যদিও ছবিটির বাজেট আসলে কত হবে কিংবা ছবির নামই বা কী হবে সেই নিয়ে এখনও তেমন কিছু জানা যায়নি।




আরও পড়ুনঃ এবার বলিউডে যশ!

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন