সঞ্চালনায় শাখরুখ পত্নী

 ড্রিম হোমস নামক নতুন একটি ডিজিটাল অনুষ্ঠানে সঞ্চালক হবেন গৌরী খান

New show, Digital, Digital media, Hosting, Anchoring

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ড্রিম হোমস অর্থাৎ স্বপ্নের বাড়ি। অনুষ্ঠানের নাম এটাই। এই অনুষ্ঠানের মাধ্যমে ডিজিটাল মাধ্যমে পা রাখতে চলেছেন পেশায় বিখ্যাত ইন্টিরিয়র ডিজাইনার, কিং খানের স্ত্রী গৌরী খান। শো-এর একটি ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্ত্রী কে শুভেচ্ছা জানিয়ে এই খবর সামনে এনেছেন স্বয়ং শাহরুখ খান।
একটি রেডিও চ্যানেলের ইউটিউব কন্টেন্টের জন্য এই শো তৈরী করা হচ্ছে। ছ-টি পর্বের এই অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় থাকবেন গৌরী খান। অনুষ্ঠানের এক একটি পর্বে বিভিন্ন টিপস দিয়ে বিশেষ কিছু সেলিব্রিটি বা বিশিষ্টদের বাড়ি সাজিয়ে তুলবেন তিনি। তারকাদের সঙ্গে একান্ত আলাপচারিতার মধ্যেই তাঁরা জানাবেন বাড়ি সাজানো নিয়ে তাদের পছন্দ অপছন্দ। কি করে তাঁদের ঘর বা বাড়ি আগের থেকে আরও সুন্দর হয়ে উঠবে তার খোঁজ দেবেন গৌরী খান।
নিজের পছন্দের বিষয়ের অনুষ্ঠানে সঞ্চালকের ডাক পেয়ে খুশি গৌরী খান। বিভিন্ন পর্বে এই অনুষ্ঠানে গৌরী খানের বিপরীতে উপস্থিত থাকবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, পরিচালক কবির খান, মালাইকা আরোরা, ফারহা কান এবং বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। 




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন