পিতৃপক্ষে এই ৫ রাশির জাতকেরা সাবধান

 পূর্বপুরুষের মর্তে ফেরার সময়ে তাঁরা অতৃপ্ত থাকলে অমঙ্গল হয়

Astrology, Astrological, Zodiac, Zodiac sing, Libra, Leo, Aries, Virgo, Capricorn

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ কিছুদিন পরেই দেবীপক্ষ। দেবীপক্ষের সূচনায় বাঙালির শ্রেষ্ঠ দুর্গোৎসবের শুরু। তার আগে ১০ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে পিতৃপক্ষ। মনে করা হয় পিতৃপক্ষের এই সময়ে পরিবারের পুর্বপুরুষেরা পরিবারের কাছে মর্ত্যে ফিরে আসেন। তাঁরা চান উত্তরপুরুষদের থেকে জল গ্রহণ করতে। সেই কারণে মহালয়ার পূর্ণলগ্নে পরিবারের মানুষ তাঁদের পূর্বপরুষদের উদ্দেশ্য তর্পণ করে জল দান করেন এবং দেবীপক্ষ শুরু হয়।
পূর্বপুরুষেরা জল গ্রহণ করে তৃপ্ত হয়ে উত্তরপুরুষদের আশীর্বাদ করেন। তবে অতৃপ্ত হলে সেই পরিবারের উপরে খারাপ সময় ঘনিয়ে আসতে পারে। তাই এই সময়ে কিছু সাবধানতা অবলম্বন করে থাকা উচিৎ। স্বাস্থ্য, অর্থ বা কর্মক্ষেত্রে প্রভাব পড়তে পারে। কিছু কিছু রাশির জাতক জাতিকাদের এইসময় বিশেষ ভাবে সাবধান হওয়া দরকার।


মেষ রাশি
পিতৃপক্ষের এই সময়ে মেষ রাশির জাতক জাতিকাদের জন্মছকে রাহু অবস্থান করছেন। মৃত আত্মাদের সঙ্গে যুক্ত বলে রাহু এই সময় বেশি শক্তিশালী হয়। ফলে অর্থনৈতিক সমস্যা হতে পারে। অযথা খরচ, ধার নেওয়া ইত্যাদি এইসময় না করাই ভালো। পূর্বপুরুষদের স্মরণ করলে মঙ্গল হয়।

সিংহ রাশি
সিংহ রাশির মানুষদের জন্মছকে বর্তমানে সূর্য ও শুক্রের যুতি চলছে। তাই সূর্য অর্থাৎ গ্রহের রাজার কুপ্রভাব এদের উপর পড়তে পারে। সেক্ষেত্রে এদের সাবধানে থাকা অত্যন্ত জরুরী।

কন্যা রাশি
পিতৃপক্ষ শুরু হওয়ার দিন থেকেই এই রাশির মানুষদের বক্রীদশা চলছে। এদের তাই খুব সাবধানে থাকতে হবে। অযথা ঝগড়া, ঝামেলা, সমালোচনা, বিতর্ক থেকে দূরে থাকাই উচিৎ।

তুলা রাশি
বর্তমানে এদের ভাগ্যে অশুভ গ্রহ কেতুর প্রভাব বিশেষ ভাবে লক্ষ্য করা যাচ্ছে। কেতু পূর্বপুরুষদের সঙ্গে যুক্ত। তাই তুলা রাশির জাতক জাতিকাদের এই সময় মনে মনে তাঁদের স্মরণ করা ভালো।

মকর রাশি
মকর রাশির গ্রহপতি শনি এখন এই রাশির বক্রীদশায় অবস্থান করছেন। শনিদেবের প্রভাবে মানুষ পূর্বজন্মের পাপের ফল ভোগ করে। তাই এই পিতৃপক্ষে শনিদেবকে তুষ্ট করতে হয়। এই সময় সর্ষের তেল, কালো ডাল, কালো কম্বল দান করতে পারেন মকর রাশির মানুষ। স্বাস্থ্য ও অর্থনৈতিক দিকে যত্নশীল হওয়া আবশ্যিক।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন