পুজোয় ট্রাই করুন এই পাঁচ রকমের রেট্রো হেয়ার স্টাইল

 দেখে নিন চুলের কোন রেট্রো স্টাইলে অপনাকে মানাবে

Retro style, Hair style, easy style, style tips, New style

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ পুজো আর মাত্র কয়েকদিন বাকি। সারাবছর যেমনই হোক, পুজোর সময় একটু অন্যরকম দেখতে লাগবে, সেটা সকলেই চান। সারাবছরের আর পাঁচটা সাধারণ দিনের থেকে পুজোর দিনগুলোকে আলাদা করে রাখতে সবারই ইচ্ছে করে। জামাকাপড়, মানানসই গয়নাগাটি, তার সঙ্গে বিশেষ একটি জিনিস হল চুলের হেয়ার স্টাইল। কোন ধরনের লুকে চুলের স্টাইল কেমন করবেন সেটা বুঝে নেওয়া জরুরি। দেখে নিন এই কিছু বিশেষ ধরনের রেট্রো হেয়ার স্টাইলের মধ্যে কোনটা মানাবে আপনাকে।


১। সাইড পনিটেল
যাদের মাঝারি বা লম্বা চুল, বিশেষ করে তাদের এই ধরনের স্টাইলে ভালো লাগে। ৬০ এর দশকে ফরাসী অভিনেত্রীদের মধ্যে এই ধরনের চুলের স্টাইল দেখা যেত। তার উপরে মুখের আকৃতি গোলাকার হলে এই ধরনের স্টাইলে আরও দেখতে ভালো লাগবে। যেকোনো বয়সের মহিলা ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে পার্টি লুকে ট্রাই করতে পারেন সাইড পনিটেল।

২। রেট্রো ফ্রিঞ্জ
মেদহীন টানটান মুখে, টিনেজারদের বেশি মানায় এই ধরনের স্টাইল। গরমকালে রেট্রো ফ্রিঞ্জ আপনাকে স্টাইলিস করে তুলবে। মাঝারি বা লম্বা চুলে ওয়েস্টার্ন পোশাকে এমন স্টাইল ভালো লাগবেই।

৩। হাই ভলিউম
ঠিক মতো ক্যারি করতে জানলে এই ধরনের বান আপনিও করতে পারবেন। আগেকার পুরোনো দিনের নায়িকারা যেমন ভাবে উঁচু করে খোঁপা বাঁধতেন সেই রকম চুল বাঁধার স্টাইল এটি। ভারতীয় এবং ওয়েস্টার্ন দু দরনের পোশাকের সঙ্গেই এই স্টাইল ভালো লাগবে।

৪। ডবল বান
গাউন জাতীয় পোশাক বা ক্যাসুয়াল পার্টি লুকের সঙ্গে এই ধরনের স্টাইল ট্রাই করা যায়। বেশ বড় চুল হলে এই স্টাইলে দুটো খোঁপা করা যায়। আগে পনিটেল করে নিয়ে তারপর খোঁপা করে নিলে সহজ হবে।

৫। ডবল ডাচ সাইড ব্রেড
অনেকেই বিয়ের সাজে এই ধরনের চুলের স্টাইল করেন। আগেকার সময়ে রাণী বা রাজ পরিবারের মহিলাদের এমন চুল বাঁধার ধরন লক্ষ্য করা যেত। ডিম্বাকৃতি মুখে এই স্টাইলটি বেশি মানায়। ভারতীয় এবং ওয়েস্টার্ন দু দরনের পোশাকের সঙ্গেই ভালো লাগবে।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন