সাবধান! বাড়িতে ভুলেও রাখবেন না এই ৫ গাছ

 বাস্তুশাস্ত্র মেনে কিছু গাছ বাড়িতে রাখলে তা জীবনে দুর্ভাগ্য বহন করে আনে

Astrology, Astrological, Easy tips, Good power, Bad Trees, Vastu

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ মানবজীবনে উদ্ভিদের ভূমিকা অনেক। গাছ থেকেই আমরা বেঁচে থাকার জন্য সবচেয়ে দরকারি অক্সিজেন পাই। এছাড়া সবুজ গাছ আমাদের শরীর ও মনের জন্যেও বিশেষ উপকারি। তবে জানেন কী, বাস্তুশাস্ত্রেও গাছ একটি ভীষণ গুরুত্বপূর্ণ বস্তু। সঠিক গাছ বাড়িতে রাখলে একদিকে যেমন আপনার ঘরে আসতে পারে সৌভাগ্য ঠিক তেমনই ভুল গাছ রাখলে তা আপনার জীবনকে সংকটের মুখেও ফেলতে পারে। জেনে নিন কোন কোন গাছ বাড়িতে রাখলে তা অশুভ শক্তি বয়ে আনে।


১। খেঁজুর গাছ
সুস্বাদু খেঁজুর খেতে ভালো লাগে বটে তবে বাড়ির মধ্যে খেঁজুর গাছ লাগানো মোটেই উচিৎ নয়। এই গাছ পরিবারের সদস্যদের জীবনে দুর্ভাগ্য বয়ে আনে। পরিবারে অর্থনৈতিক চরম সংকট ডেকে নিয়ে আসে।

২। তাল গাছ
খেঁজুরের মতো তাল, তালের শাঁস, তালের বড়া, লুচি ইত্যাদির নাম শুনলে জিভে জল আসে কিন্তু  জানেন কী খেঁজুর গাছের মতই তাল গাছও বসাতে নেই বাড়ির ভিতরে। বাস্তুমতে বলা হয় যে বাড়িতে তাল গাছ থাকে, সে বাড়িতে মা লক্ষ্মী থাকেন না ফলে আর্থিক ক্ষতির আশঙ্কা থাকে।

৩। তেঁতুল গাছ
শরীর স্বাস্থ্যের উপর ক্ষতিকর প্রভাব বয়ে আনে তেঁতুল গাছ। তাই এই গাছও বাড়িতে রাখা একেবারেই উচিৎ নয়। এই গাছ পরিবারে অশুভ শক্তির মাত্রা বাড়িয়ে দেয়।

৪। মাদার গাছ
তেঁতুলের মতোই বাড়ির মধ্যে মাদার গাছ থাকলেও অশুভ শক্তি পরিবারের সদস্যদের স্বাস্থ্যের ক্ষতি করে। এই গাছ বাড়ির বাইরে খোলা জায়গায় রাখা উচিৎ।

৫। অশ্বথ গাছ
মন্দিরে, ভগবানের স্থানে অশ্বথ গাছ থাকে। এই গাছকে পুজোও করা হয়। তবে তাই বলে এই গাছ কখনো বাড়ির ভিতরে রাখতে নেই। নিজে থেকে জন্মালেও সঙ্গে সঙ্গে গোড়া থেকে গাছ উপড়ে নেওয়া উচিৎ।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন