বুধবার ধার দিচ্ছেন? সাবধান!

 বুধবার ভগবান গণেশের আরাধোনার দিন

Wednesday, Astrology, Astrological, Lord Ganesh

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ হিন্দু শাস্ত্র মতে সপ্তাহের এক একটি দিন এক এক জন ভগবানের উদ্দেশ্যে সমর্পিত। নির্দিষ্ট দিনে ভক্তি ভরে নিয়ম মেনে নির্দিষ্ট ভগবানের পুজো করলে ভগবান তুষ্ট হন এবং আশীর্বাদ করেন। বুধবার হল ভগবান গণেশের পুজোর দিন। শ্রদ্ধার সঙ্গে তাঁর পুজো করলে তিনি সমস্ত বাধা বিপত্তি দূর করেন। জ্যোতিষশাস্ত্র অনূযায়ী এক এক দিনে মানুষকে কিছু কিছু কাজ করার বিধান দেওয়া আছে। আবার এমন কিছু কাজ আছে যেগুলি কোনো কোনো বিশেষ দিনে না করলেই মঙ্গল বলে মনে করা হয়।
বুধবার দিন একদিকে যেমন গণপতিকে আরাধোনার তেমনই জ্যোতিষমতে বুধ গ্রহের দিন। আপনি কি বুধবার দিনে কাউকে টাকা ধার দিতে যাচ্ছেন? তাহলে অবিলম্বে সাবধান হন। জ্যোতিষশাস্ত্র অনুসারে সপ্তাহের এই দিনে, বুধবারে কোনো মানুষকে ধার বা ঋণ দেওয়া একেবারেই উচিৎ নয়। এমনকী অন্য কারোর থেকৃ টাকা নেওয়ার ক্ষেত্রেও বুধবার দিনটি মোটেও শুভ নয় বলে মনে করা হয়।
অর্থাৎ বুধবারে যে কোনো ধরনের অর্থনৈতিক লেনদেন না করাই উচিৎ। মনে করা হয় এতে যে টাকা দিচ্ছেন এবং যাকে দিচ্ছেন দুইজনেরই আর্থিক দিক থেকে চূড়ান্তভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা থাকে। ভগবান গণেশ এতে ক্রুদ্ধ হন এবং মাথা থেকে তাঁর আশীর্বাদের হাত তুলে নেন। তাই নিজেকে এবং কাছের মানুষকে সাক্ষাৎ বিপদ থেকে বাঁচাতে টাকা পয়সা দেওয়া নেওয়া ইত্যাদি কাজ বুধবার বাদ দিয়ে সপ্তাহের অন্যান্য দিনগুলিতে করাই মঙ্গল।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন