প্রধানমন্ত্রীর জন্মদিনে ৫৬ পদের থালি!

 চল্লিশ মিনিটে শেষ করলেই লক্ষাধিকের পুরস্কার

Special thali, Modiji thali, 56 Inch thali, Birthday, PM birthday, Naredra Modi

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ১৭ ই সেপ্টেম্বর ২০২২, ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭২ তম জন্মদিন। সেই উপলক্ষ্য দেশজুড়ে কর্মসূচি কম ছিল না। তবে খাবারের দুনিয়াতেও বিশেষ ভাবে পালন করা হল দেশের প্রধানমন্ত্রীর ৭২ তম জন্মদিন। অবাক হচ্ছেন? দিল্লীর একটি রেস্তোরাঁ এমন অভিনব ভাবেই পালন করল দেশের প্রধানমন্ত্রীর জন্মদিন। নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষ্য ৫৬ রকমের পদের এক বিশেষ থালির ব্যবস্থা করে রেস্তোরাঁ কতৃপক্ষ।
আমিষ ও নিরামিষ মিলিয়ে মোট ৫৬ রকম খাবারে বিশেষ ভাবে সাজানো হয়েছে এই থালি। তবে কেন ৫৬ টা পদই রাখা হল? তার পিছনেও আছে বিশেষ কারণ। আসলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমর্থকেরা প্রায়ই তাঁদের প্রিয় মোদিজীর ৫৬ ইঞ্চি বুকের ছাতির কথা জনসমক্ষে উল্লেখ করেছেন। সেই কারণেই রেস্তোরাঁ কতৃপক্ষ মোট ৫৬ পদের এই বিশেষ থালির নাম রেখেছে ৫৬ ইঞ্চি মোদিজী থালি।
তবে শুধু ৫৬ পদ রেঁধে খাওয়াই নয়, দেশের প্রধানমন্ত্রীর ৭২ তম জন্মদিনে চমকের শেষ এখানেই না। রেস্তোরাঁ কতৃপক্ষের তরফে জানানো হয়েছে যে সর্বাধিক দুজন একসাথে এই থালিটি খেতে পারবেন তবে তাঁদের মধ্যে যেকোনো একজন যদি ৪০ মিনিট সময়ের মধ্যে পুরো থালির সমস্ত খাবার শেষ করে ফেলতে পারেন তবে ওই দুজনের জন্য সাড়ে আট লক্ষ টাকার পুরস্কার থাকবে।
তবে যদি খাবার শেষ করতে পারা নাও যায় তাহলেও ১৭ থেকে ২৬ শে সেপ্টেম্বরের মধ্যে যাঁরা এই থালিটি খাবেন, তাদের মধ্যে ভাগ্যবান দুজনকে কেদারনাথের টিকিট দেওয়া হবে একেবারে বিনামূল্যে কারণ প্রধানমন্ত্রী বিশেষ পছন্দের জায়গা কেদারনাথ। এছাড়া রেস্তোরাঁ কতৃপক্ষ চেয়েছিল মোদিজী নিজে এসে এই থালির খাবার খান। তবে সেটি আসলে সম্ভব হয়নি। তাই এইভাবেই নিজেদের পছন্দের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লীর এই রেস্তোরাঁ।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন