আবার পর্দায় জীবন্ত পল্লবী

 মৃত্যুর চারমাস পরে নতুন একটি সিরিয়লে দেখা যাবে অভিনেত্রী পল্লবী দে কে

Entertainment, Entertainment news, Actress death, Actors news, New serial
ছবি: ইনস্টাগ্রাম

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ একেই বোধহয় বলে শিল্পীর মৃত্যু হলেও তার শিল্পের কোনো মৃত্যু নেই। মাস চারেক আগে হঠাৎই এক সকালবেলা নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন বাংলা টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে। যখন নিজের কাজ দিয়ে দর্শকের মন জয় করে নেওয়ার সময়, তখনই কেন টিভির বেশ পরিচিত অভিনেত্রী এমন সিদ্ধান্ত নিলেন, সেই নিয়ে সরগরম হয়েছিল টলিপাড়া। পল্লবীর মৃত্যুর খবর বিশ্বাস করতে পারেননি তার নিজের পরিবার, সহকর্মী এবং বন্ধুবান্ধবেরা। এখনও তার মৃত্যু রহস্য ঘিরে একাধিক প্রশ্ন রয়েছে। তবু এখন তিনি পর্দায় কিকরে?
জনপ্রিয় টেলিভিশন চ্যানেল স্টার জলসায় খুব শীঘ্রই বিক্রম বেতাল নামে নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে। রাজা বিক্রম আর বেতাল ভুতের যে রূপকথার গল্প, সেই কাহিনী নিয়েই তৈরী করা হচ্ছে এই ধারাবাহিকটি।
জয় মুখোপাধ্যায় ও শুভাশিস মুখোপাধ্যায় এখানে বিক্রম ও বেতালের চরিত্রে অভিনয় করবেন। এই সিরিয়ালেই বিশেষ একটি চরিত্রে আছেন অভিনেত্রী পল্লবী দে।
আসলে ধারাবাহিকটি এখন সম্প্রচার করা শুরু হবে বটে তবে বেশ কিছু দিন আগেই এর শুটিং শুরু করা হয়েছিল। তখন পল্লবী সেখানে অভিনয় করেছিলেন। পরে অবশ্য কিছু সমস্যা থাকায় সিরিয়ালটির শুটিং বন্ধ রাখতে হয়। তারপর প্রায় চার মাস আগে পল্লবী আত্মহত্যা করেন। তাই মৃত্যুর এতদিন পরে আবার বিক্রম বেতাল ধারাবাহিকের মাধ্যমে টিভির পর্দায় শেষবার অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শকেরা।



0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন