কাশ্মীরে খুলছে সিনেমাহল

 তিন দশক পর বড়পর্দায় ছবি দেখবেন কাশ্মীরবাসী

Kashmir news, Entertainment, Entertainment news, Hall opening, Cinema hall, Cinema

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ১৯৮০ থেকে ২০২২, সময়টা দীর্ঘ তিন দশকের। এতগুলো বছর পরে আবার বড় পর্দায় ছবি দেখার আনন্দ উপভোগ করতে পারবেন কাশ্মীরবাসী। তীব্র রাজনৈতিক সমস্যা, সন্ত্রাসবাদীদের আক্রমণে সবসময় জর্জরিত হয়ে থেকেছে ভারতবর্ষের ভূস্বর্গ। এইবার তার মধ্যেই অন্যরকম ভালো লাগার ছোঁয়া। ২০ সেপ্টেম্বর, মঙ্গলবার লাল সিং চাড্ডা ছবির মাধ্যমে কাশ্মীরবাসীদের জন্য খুলে যাচ্ছে মাল্টিপ্লেক্স।
অনেক আগে সত্তরের দশকে স্বাভাবিক ভাবেই মাল্টিপ্লেক্সের ধারণা ছিল না। তখন কাশ্মীর জুড়ে অল্প কয়েকটি সিঙ্গেল স্ক্রিনের সিনেমা হল ছিল। সেইগুলিতেই সিনেমা দেখতেন স্থানীয় মানুষ। তারপর সময়ের বদলের সঙ্গে সঙ্গে সেইসব সিনেমাহলও বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন কাশ্মীরের হল মালিকেরা। বহুবার বিভিন্নভাবে চেষ্টা করা হলেও নিরাপত্তার স্বার্থে সিনেমা হলগুলি খোলা সম্ভব হয়নি।
১৮ই সেপ্টেম্বর রবিবার কাশ্মীরে দুটি নতুন মাল্টিপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। নতুন হল ছাড়াও তাতে ফুড কোর্ট ও ঘোরার জায়গাও থাকছে। রবিবার এই দুটি মাল্টিপ্লেক্সের উদ্বোধন করেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহাই। এইভাবে ভবিষ্যতে ধীরে ধীরে কাশ্মীরবাসী আরও স্বাভাবিক জীবনে ফিরবে এই আশা করা যায়।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন