শুভশ্রীর বয়স ৭৫!

 অভিনেত্রীর প্রথম ওয়েবের কাজ ইন্দুবালা ভাতের হোটেলের পোষ্টার লঞ্চ

Subhasree, Web debut, New work, Hoichoi, Tollywood, Bengal, Bengali
ছবি: ইন্সটাগ্রাম

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ সম্প্রতি বাংলার সবচেয়ে বড়ো অনলাইন সিনেমা, সিরিজের প্ল্যাটফর্ম তাদের একগুচ্ছ নতুন কাজের পোষ্টার রিলিজ করেছে। আগামী এক বছরের মধ্যে ২৫ টা একেবারে ওয়েব সিরিজ আনবে হইচই। তার মধ্যে কিছু পুরোনো সিরিজের দ্বিতীয় ভাগ আবার কিছু সম্পূর্ণ নতুন গল্প। আর এখানেই জীবনে প্রথমবারের জন্য ওয়েবের দুনিয়ায় পা রাখতে চলেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তী।
সাহিত্যের কাহিনীকে পর্দায় ফুটিয়ে তোলা নতুন কিছু নয়। এবার সেই তালিকায় নাম লেখালো কল্লোল লাহিড়ীর বিখ্যাত উপন্যাস ইন্দুবালা ভাতের হোটেল। এই উপন্যাস হইচই-এর মাধ্যমে ডিজিটাল পর্দায় তুলে ধরবেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। সিরিজের নাম মূল গল্পের নামেই ইন্দুবালা ভাতের হোটেল রাখা হয়েছে। আর এই সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজের দুনিয়ায় নাম লেখাবেন শুভশ্রী।
হইচই তরফে প্রথম পোষ্টার সামনে আসার পরে শুভশ্রীর নতুন লুক বিশেষ নজর কেড়েছে। বেশ বয়স্কা মানুষ, কুচকে যাওয়া চামড়া, তামাটে গায়ের রঙ, পেকে যাওয়া সাদা চুল, চোখে চশমা, সাদা শাড়ি পড়া বিধবা এইভাবেই নতুন লুকে পোষ্টারে ধরা দিয়েছেন অভিনেত্রী। নতুন লুকে দর্শকদের সঙ্গে সঙ্গে টলিউডে সতীর্থদেরও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

Subhasree, Web debut, New work, Hoichoi, Tollywood, Bengal, Bengali





0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন