তরুণ মজুদারের দেখানো পথে নতুন ছবি

 অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়ের নতুন ছবি 'অংশুমান এমবিএ'

Entertainment,Tollywood, Tollywood news, New movie, Bengali cinema, Bengali

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ পরিচালক জুটি অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়ের নতুন ছবির শুটিং চলছে জোরকদমে। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন সোহম চক্রবর্তী এবং কৌশানী মুখোপাধ্যায়। বিজনেস ম্যানেজভেন্ট নিয়ে পড়াশোনা করে পারিবারিক ব্যবসা ছেড়ে নতুন ভাবে ব্যবসা করতে চাওয়া অংশুমান এবং রবীন্দ্রনাথ প্রেমী লাবণ্যের প্রেমের অভিনব গল্প নিয়ে তৈরী হচ্ছে এই নতুন ছবি অংশুমান এমবিএ।
সিনেমাটির কাহিনীকার সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এবং চিত্রনাট্য লিখেছেন রোহিত এবং সৌম্য। সোহম এবং কৌশানী ছাড়াও কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে এই ছবিতে অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। তবে তরুণ মজুমদারের কেন এই ছবিটির তুলনা টানা হচ্ছে? কারণ এই নতুন ছবির পরিচালক জুটি কিংবা অভিনেতারা জানাচ্ছেন তরুণ মজুমদারের ছবি বানানোর যে একটি নিজস্ব ধরন ছিল তেমন আঙ্গিকেই তৈরী হবে অংশুমান এমবিএ।
পরিবারের গল্প, জটিলতা হীন প্রেম, রবীন্দ্রনাথ, রবীন্দ্রসঙ্গীত এই সবই এই ছবির মূল আর্কষণ।
মূলত তরুণ মজুমদারকে অনুপ্রেরণা মেনে ছবিটি বানাচ্ছেন পরিচালকেরা। সোহম এর আগেও অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়ের ছবিতে কাজ করলেও কৌশানী এক্ষেত্রে নতুন। সব মিলিয়ে দর্শকমহলে মুক্তির অপেক্ষায় অংশুমান এমবিএ।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন