নতুন পিক্সেল মিনি স্মার্ট ফোন!

 আগামী মাসেই লঞ্চ হতে পারে এই নতুন স্মার্ট ফোন

New phone, Smart phone, Goggle, Technology, Technical, Technological

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ অক্টোবর মাসে পিক্সেল ৭ সিরিজের নতুন স্মার্টফোন আর ঘড়ি বাজারে আনতে তৎপর হচ্ছে গুগল। নতুন এই মোবাইল বাজারে আসার জন্য উন্মাদনা তুঙ্গে টেকনোলজিপ্রেমীদের মধ্যে। নতুন টেনসর জি২ চিপসেট দিয়ে নতুন করে তৈরী হয়েছে এই পিক্সেল মিনি স্মার্ট ফোন। এই নতুন মোবাইলের আগমনে মোবাইল বা স্মার্টফোনের জগৎে নতুন একটি বিভাগ খুলে যাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।
একটি বিশেষ রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে গুগলের এই নতুন পিক্সেল মিনি স্মার্টফোনে ছোটো ডিসপ্লে থাকবে। মোবাইলটিকে নেইলা বলে একটি কোডনেম দেওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে। মনে করা হচ্ছে, সিরিজের অন্যান্য মোবাইলগুলির থেকে বিশেষ ভাবে আলাদা করে তৈরী করা হচ্ছে এটি।
যদিও এখনও সঠিক ভাবে সমস্ত তথ্য জানা যায়নি। গুগল তরফে জানা যাচ্ছে যে এই নতুন স্মার্টফোনে থাকা টেনসর জি২ চিপসেট স্যামসঙের সঙ্গে একপ্রকার পার্টনারসিপে তৈরী করা হয়েছে। ঠিক কবে এই নতুন ডিভাইস প্রথম সামনে আসবে তা নিয়ে এখনো ধোঁয়াশা আছে তবে অক্টোবরের মধ্যেই লঞ্চ হতে পারে এই নতুন ফোন।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন