এগিয়ে এল চলচ্চিত্র উৎসব

 ২০২২ এর ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসব

Kiff, Film, Film festival, Kolkata, International

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ করোনার আবহে চলতি বছরে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হওয়ার কথা ছিল ২০২২ এর জানুয়ারী মাসে। তবে সেই সময় করোনার অত্যাধিক বাড়বাড়ন্তে তা পিছিয়ে এপ্রিলের শেষের দিকে নিয়ে আসা হয়ছিল। তবে ২৮ তম বর্ষের ক্ষেত্রে না পিছিয়ে বরং এগিয়ে এল কেআইএফএফ (KIFF)। নতুন তারিখ হল  আগামী ১৫ই ডিসেম্বর থেকে ২২শে ডিসেম্বর।
প্রথমে অবশ্য ২৮ তম কেআইএফএফ (KIFF) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী বছর অর্থাৎ ২০২৩ এর ৫ই জানুয়ারী থেকে ১২ই জানুয়ারী। তবে সম্প্রতি অনুষ্ঠানেল নিজস্ব অনলাইন ওয়েবসাইটে এই এগিয়ে আসা নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। মনে করা হচ্ছে অনুষ্ঠান এগিয়ে নিয়ে আসার পিছনে উদ্যোক্তাদের বিশেষ কারণ রয়েছে।
আসলে সাধারণ ভাবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব প্রতি বছর নভেম্বর মাসেই অনুষ্ঠিত হত। তবে করোনা আবহে এই তারিখ পিছিয়ে যেতে শুরু করেছিল। তবে এই বছর ২৮ তম বর্ষ নির্ধারিত তারিখের থেকে এগিয়ে নতুন তারিখে ঘোষিত হওয়ায় মনে করা হচ্ছে অনুষ্ঠানের উদ্যোক্তারা আবার ধীরে ধীরে পুরোনো তারিখে ফিরে যেতে চাইছেন। তাহলে সব ঠিকঠাক থাকলে আবার আগামী বছরগুলিতে চলচ্চিত্র উৎসব আবার কি নভেম্বর মাসেই অনুষ্ঠিত হবে? তা বলবে সময়।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন