সন্তানের নাম নাকি 'পকোড়া' !

 লন্ডনে নিজেদের সদ্যোজাত সন্তানের নাম পকোরা রাখলেন ব্রিটিশ দম্পতি

Offbeat news, Baby name, Interesting news, Indian food, Favourite food

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ সব মানুষেরই কিছু না কিছু পছন্দের খাবার আছে। আমরা আমাদের পছন্দের খাবার হাতের সামনে পেলে কি করি? হয়তো ছবি তুলে নিজে সোশ্যাল মিডিয়ায় আপলোড করি। বা ওসব কিছুই না করে কতক্ষণে খাবার টা শেষ করব সেটাই ভাবি। কিন্তু জানেন কি, নিজেদের পছন্দের খাবারকে স্মরণীয় করে রাখতে এক একজন মানুষ পৃথিবীতে কি কান্ডটাই না করতে পারে। সম্প্রতি এক ব্রিটিশ দম্পতি এমন এক অদ্ভুত কান্ডই করেছেন।
লন্ডনে বসবাসকারী এই ব্রিটিশ দম্পতি এখন খবরের শিরোনামে। আয়ারল্যান্ডে দ্য ক্যাপ্টেন্স টেবিল নামের একটি ক্যাফেতে প্রায় খেতে যেতেন স্বামী স্ত্রী। সেখানে তাদের পছন্দের খাবার ছিল ভারতীয় খাবার পকোড়া। প্রায় এই পকোড়ার টানে ওই ক্যাফেতেই ভিড় জমাতেন তারা।
ইতিমধ্যে মহিলাটি তার সন্তানের জন্ম দেন এবং নবাগত শিশুটির নাম রাখেন পকোড়া। নিজেদের পছন্দের খাবার ও সন্তান দুটিকেই স্মরণীয় করে রাখতে এমন অভিনব উদ্যোগে হতবাক নেটিজেনরা।
বাচ্চাটির বাবা মা ওই ক্যাফের খাবারের বিল নেট মাধ্যমে শেয়ার করে তার সঙ্গে তাদের আদরের সন্তানের এই বিশেষ নাম ঘোষণা করেন। এমনকী ক্যাফের মালিকও এমন ঘটনার পর ধন্যবাদ দিতে ভোলেননি ব্রিটিশ এই স্বামী স্ত্রী কে।



0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন