নাগিন ডান্সে প্রতিদ্বন্দ্বিতা ! আসল কারণ জানেন ?│Nagin dance rivalry symbol

ভাইরাল ভিডিওতে বাংলাদেশকে হারিয়ে নাগিন খোঁচা লঙ্কা দেশের

Srilanka, Bangladesh, Asia cup, Viral video, Nagin, Nagin dance, Rivalry

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ মহাদেশের জমজমাট এশিয়া কাপ ঘুম কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। বৃহস্পতিবার এই ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুই উইকেটে এদিন বাংলাদেশের বিরুদ্ধে জিতে নাগিন ডান্সে মাতল শ্রীলঙ্কা। তবে এই নাচ নিছক সেলিব্রেশন না। বাংলাদেশকে খোঁচা দিয়ে কেন এমন নাচ নাচলেন চামিকা করুনারত্নে, আর দুই দেশের ক্রিকেটারদের মধ্যে কি করেই বা শুরু হল এমন ট্রেন্ড?
খেলার ময়দানে এমন নাচের স্রষ্টা আসলে কিন্তু  বাংলাদেশই। ২০১৬ তে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বি পি এল) রাজশাহী কিংসের হয়ে খেলার সময় বাঁ হাতি এক স্পিনার নাজমুল ইসলাম আপু নিজের জয়ের আনন্দে প্রথম মাঠে নাগিন ডান্স করেন মজা করে। সঙ্গী হয়েছিলেন তার ক্যাপ্টেন দারেন সামিও। পরবর্তীকালে সেই নাচ প্রতীকী হয়ে যায় বাংলাদেশের কাছে।
২০১৮ তে নাজমুল বাংলাদেশের হয়ে তার টি ২০ ডেবিউ ম্যাচেও শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের পরে আবারও তার সহ খেলোয়াড়দের মেতে উঠেছিলেন নাচে। পরের ম্যাচেই আবার শ্রীলঙ্কা দলের গুনাথিলাকাও ম্যাচে এগিয়ে পাল্টা নাগিন নাচে খোঁচা দেন। কয়েকবার দুই দলই একে অপরকে নিজেদের ক্ষমতা বুঝিয়েছে এইভাবে।
২০১৮ -র চার বছর বাদে এশিয়া কাপে যেন বদলার মেজাজে প্রতিপক্ষ দলের দিকে সেই নাচ দিয়েই চ্যালেঞ্জ ছুঁড়ল দাসুন শনাকার দল। বৃহস্পতিবারের রুদ্ধশ্বাস ম্যাচের পর লঙ্কা দলের সেলিব্রেশনের দিকে ক্যামেরা ঘোরাতেই চামিকা করুনারত্নে, দাসুন শনাকা, কুশন মেন্ডিস সহ প্রত্যেককেই নাগিন ডান্স করতে দেখা যায়। মুহূর্তেই ভাইরাল হয় সেই ভিডিও।
ম্যাচ জিতে বাংলাদেশকে গ্রুপ পর্ব থেকে বিদায় দিয়ে সুপার ফোরে নিজেদের আসন শক্ত করে ফেলেছে শ্রীলঙ্কা। এবছর এশিয়া কাপের আয়োজক দেশও তারা। তবে দেশের অশান্ত পরিবেশের কারণে খেলা হচ্ছে আরবের মরুদেশে।


0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন