শুধু ঘুমিয়েই লাখ টাকা, ভাবা যায় !

 এই মেয়েটির গল্প স্বপ্ন নাকি বাস্তব এই মেয়েটির গল্প

Millionaire girl, Kolkata girl, Sleeping competition, Hoogy news, Bengali girl

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ সময়ের থেকে বেশি ঘুমোনোর জন্য বাড়িতে বকা খায় না এমন মানুষ নেই। তবে শুধু সেই ঘুম দিয়েই কি টাকা রোজগার সম্ভব? অসম্ভব মনে হলেও এটাই ঘটেছে বাস্তবে এবং ঘটনাটি আমাদের বাংলারই। পশ্চিমবঙ্গেরই হুগলির ত্রিপর্ণা জিতে নিয়েছেন দেশের সেরা ঘুমকাতুরের শিরোপা। সম্প্রতি একটি ম্যাট্রেস কোম্পানির আয়োজন করা একটি প্রতিযোগিতা দিয়েই সমস্ত ঘটনার শুরু।
সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে এমন অদ্ভুত প্রতিযোগিতা কথা জানিয়েছিলেন আয়োজকরা। অন্যদিকে ছোটোবেলা থেকে যেখানে সেখানে ঘুমিয়ে পড়ে বকা খাওয়া ইত্যাদি হুগলীর ত্রিপর্ণার কাছে খুবই স্বাভাবিক ঘটনা ছিল। দেশজুড়ে প্রায় সাড়ে পাঁচলক্ষেরও বেশি মানুষ এই প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন। নিয়ম ছিল টানা ১০০ দিন রোজ ৯ ঘন্টা করে ঘুমোতে হবে। সেই ঘুমের পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণও করা হয়েছে।
মার্কিন একটি সংস্থায় কর্মরত ত্রিপর্ণা এই ১০০ দিনের চ্যালেঞ্জ নেন এবং জেতেন। টানা ৯ ঘন্টা ঘুমিয়ে সবশেষে তার প্রাপ্ত নম্বর ছিল ১০০ -র মধ্যে ৯৫। রাতে নিজের অফিসের কাজ করে দিনে ঘুমাতেন ত্রিপর্ণা। প্রতিযোগিতা জিতে প্রথম হয়ে শিরোপার সঙ্গে সঙ্গে সে পাঁচ লক্ষ টাকা উপহারও পেয়েছেন। বাঙালীর চিরকালের আদরের ঘুম দিয়েও যে সম্মান আর টাকা পাওয়া যায় তা প্রমাণ করছেন এই হুগলীর মেয়ে।



আরও পড়ুনঃ নাগিন ডান্সে প্রতিদ্বন্দ্বিতা ! আসল কারণ জানেন ?│Nagin dance rivalry symbol

আরও পড়ুনঃ অ্যাম্বুলেন্সের অভাবে প্রসূতির মৃত্যুতে সাস্থ্যমন্ত্রীর পদত্যাগ ! এও সম্ভব !│Health minister resigned for a death

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন