ভাইজানের বায়োপিক!

 সালমানের ডকু-সিরিজ 'বিয়ন্ড দ্য স্টার'

Salman, Salman Khan, Entertainment, News, Bollywood, Documentary
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ভারতীয় চলচ্চিত্র জগৎে বায়োপিক অর্থাৎ কোনো একজন বিখ্যাত মানুষের জীবনের গল্প নিয়ে সিনেমা বানানোর একটি ট্রেন্ড সবসময় থাকে। কার পরে আবার কোন মানুষের জীবনের গল্প পর্দায় আসবে সেই নিয়ে উৎসাহের শেষ থাকেনা দর্শকদের মধ্যে। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন বলিউডের ভাইজান সালমান খান। তাঁর এত বছরের লম্বা বলিউডের অভিনয় জীবনের কাহিনী কিছু কম নেই। সিনেমা, অভিনয় ছাড়াও বিতর্কের দিক থেকেও তাঁর জীবন আরও অনেককে সহজেই পিছনে ফেলে দিতে পারে।
নিজস্ব ব্যক্তিগত, পারিবারিক, অভিনয় জগৎ এবং সামাজিক জীবনে বারবার শিরোনামে থেকেছেন বলিউডের দাবাং। এই সমস্ত গল্প এবার পর্দায় আসতে চলেছে। তবে ফিচার ফিল্ম হিসেবে নয়, ডকুমেন্টারি সিরিজ হিসাবে। অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় এই ডকু- সিরিজ মুক্তি পাবে ২৭শে ডিসেম্বর, ২০২২, সালমানের জন্মদিনে।
এই সিরিজে অভিনেতার জীবনের বিভিন্ন জানা অজানা ঘটনা তুলে ধরা হবে। এমনকী এতদিনে প্রকাশিত না হওয়া পারিবারিক এবং ছোটোবেলার নানা ছবি, ভিডিও সামনে আসবে এই ডকু-সিরিজের মাধ্যমে। সিরিজের অনুমতি দিয়েছেন স্বয়ং ভাইজান। তাই এটিকে অবশ্য ডকুমেন্টারি সিরিজ না বলে ডকুমেন্টারি বায়োপিকও বলা যায়। এই সিরিজে সালমানের সম্পর্কে কথা বলেছেন তাঁর বাবা সেলিম খান, দুই ভাই আরবাজ এবং সোহেল খান, কাছের বন্ধু পরিচালক ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সহ সূরজ বরজাতিয়া, ডেভিড ধাওয়ান, সুভাষ ঘাই, সঞ্জয় লীলা বানশালি, প্রভু দেবা এছাড়া ভাগ্যশ্রী, দিশা পাটানির মতো অভিনেত্রী সহ আরও অনেক বিশিষ্ট জন। তাই এই ভাইজানের ভক্তকূল যে বিশেষভাবে এই বছরের জন্মদিনের জন্য অপেক্ষা করবে তা বলাই বাহুল্য।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন