ব্রহ্মাস্ত্র-র জন্য পিভিআর-আইনক্সের ৮০০ কোটির ক্ষতি!│PVR INOX lost 800 crore for Brahmastra

 রপবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ছবির খারাপ রিভিউ

Bollywood, Bollywood news, Ranbir Kapoor, Alia Bhat, New movie, Movie news

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ভারতীয় পুরাণ অনুযায়ী ব্রহ্মাস্ত্র হল এমন একটি অপ্রতিরোধ্য অস্ত্র যা সমস্ত কিছু ধ্বংস করে দিতে সক্ষম ছিল। কিন্তু বাস্তবে তা আর হল কোথায়। ভারতীয় হিন্দি চলচ্চিত্র জগৎে বেশ কিছুদিন ধরেই ব্রহ্মাস্ত্র ছবিটি নিয়ে বিশেষ উন্মাদনা দেখা যাচ্ছিল। ৯ই সেপ্টেম্বর দেশজুড়ে ছবিটি মুক্তি পেয়েছে। কিন্তু তারপর থেকে ক্রমাগত খারাপ রিভিউ এবং দর্শকদের সমালোচনার মুখে পড়ছে এই ৪১০ কোটি টাকার এই বিগবাজেটের ছবিটি।
রনবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ট্রিলজির প্রথম পর্ব হল ব্রহ্মাস্ত্র। ছবিটির পরিচালক অয়ন মুখার্জী। ছবি ঘোষণা হওয়ার সময় থেকেই দর্শকমহলে এই ছবি নিয়ে বিশেষ ভাবে আলোচনা শুরু হয়েছিল। কিন্তু মুক্তির পর বক্স অফিসে খুব একটা ভালো খবর শোনাতে পারল না ব্রহ্মাস্ত্র। জানা যাচ্ছে, ২৩ কোটি টাকার অগ্রিম বুকিং থাকলেও, এই ছবিটির কারণে বাজারে ৮০০ কোটি টাকা হারাচ্ছে দেশের বৃহত্তম থিয়েটার চেন আইনক্স এবং পিভিআর। বিগ বাজেটের এই ছবিটির জন্য আপাতত ক্ষতির মুখে থিয়েটার কতৃপক্ষ।
ক্ষতির কারণ হিসেবে মূলত দর্শকদের নেতিবাচক রিভিউ এবং সমালোচনাকেই দায়ী করা হচ্ছে। হলমুখী দর্শকদের অনেকটাই নিরাশ করেছে রনবীর, আলিয়ার এই নতুন ছবিটি। কিছু দর্শকেরা ছবিটি দেখে হল থেকে বেড়িয়ে মন্তব্য করেন যে ছবিটির গল্প বা কাহিনী বর্ণনা খুব খারাপ ক্রাইম পেট্রল কিংবা একতা কাপুরের ধারাবাহিকের প্লটের গল্পের মতো দেখতে লেগেছে। পরিচালক, গল্প, এবং অভিনেতাদের থেকে তাদের আরও অনেকটা বেশি আশা ছিল বলেও জানান অনেকে।
প্রসঙ্গত রনবীর, আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, শাহরুখ খান, টলিউডের বিখ্যাত অভিনেতা নাগার্জুন ইত্যাদি অনেকের নাম এই ছবির সঙ্গে জড়িয়ে আছে। এছাড়াও বলিউডের পাওয়ারহাউস করণ জোহার এই ছবিটি প্রযোজনা করেছেন। একের পর এক দক্ষিণী ছবি যখন পরপর সুপারহিট হচ্ছে, তখন হিন্দি সিনেমার ক্ষেত্রে এই ধরনের নেতিবাচক খবর যথেষ্টই নিরাশাজনক। তাই ছবিটির আগামী দিনের ফলাফলের দিকে তাকিয়ে অপেক্ষায় থাকবেন সিনেমাপ্রেমী থেকে সমালোচক সকলেই।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন