অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে মীরাক্কেল জয়ী কমেডিয়ান

 বাংলাদেশের গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ আবু হেনা রনি

Comedian, Comedy, Bangladesh, Fire, Winner, Mirakkel
ছবি: ফেসবুক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ বাংলাদেশের গাজীপুর নামক একটি এলাকায় অনুষ্ঠান করতে গিয়ে গ্যাস বেলুনের বিস্ফোরণে মৃত্যুর মুখোমুখি জি বাংলার বিখ্যাত অনুষ্ঠান মীরাক্কেল জয়ী আবু হেনা রনি। বর্তমানে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে সংবাদ মাধ্যমকে যে খবর দেওয়া হয় তার থেকে জানা যায় এখনও বিপদমুক্ত নন শিল্পী।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আরও জানানো হয়েছে যে আবু হেনা রনির শরীরের ২৫ শতাংশ অংশ আগুনের গ্রাসে ক্ষতিগ্রস্ত হয়েছে। কমেডিয়ানের শ্বাসনালীও পুড়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। প্রথমে জরুরী বিভাগে বিশেষ পর্যবেক্ষণে রাখা হলেও পরে তাঁকে হাই ডিপেনডেন্সি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে আবু হেনা রনির বয়স মাত্র ৩৫ বছর।
একই অনুষ্ঠানে মোট পাঁচ জন অগ্নিদগ্ধ অবস্থায় এখন চিকিৎসাধীন। তবে কেউই এখনও বিপদমুক্ত নন। বাংলাদেশের গাজীপুরে স্থানীয় পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং সেখানেই এমন দুর্ঘটনা ঘটে।




(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন