অরণ্যের দিনরাত্রির রিমেক !

 আবার বড়োপর্দায় ফিরে আসছে সত্যজিৎ রায়ের কালজয়ী সৃষ্টি


নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ সত্যজিৎ রায়ের অরণ্যের দিনরাত্রি দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। সেই চার বন্ধু, সেই পালামৌ এর কাছাকাছি কোথাও একটা বেড়াতে যাওয়া, বেশ কয়েকটা জীবন এই সব নিয়েই পর্দায় সত্যজিৎ রায় যেই ছবিটি তৈরি করেছিলেন সেটি ছিল এককথায় মাস্টারপিস। বেশ কিছু দিন ধরে ভারতীয় সিনেমায় পুরোনো ছবি আবার নতুন করে বানানোর একটা নতুন অলিখিত ট্রেন্ড চলছে। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললো সত্যজিৎ রায়ের একটি অসামান্য সৃষ্টি অরণ্যের দিনরাত্রি।
সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা অরণ্যের দিনরাত্রি উপন্যাসটি থেকে ১৯৭০ সালে একই নামে এই ছবিটি বানিয়েছিলেন সত্যজিৎ রায়। ছবিটি এখনও বাঙালির কাছে একটি আবেগের গল্প। সেই আবেগকে নতুন করে বড়ো পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক অরুণ রায়। ৭ই সেপ্টেম্বর; ২০২২ এ সুনীল গঙ্গোপাধ্যায়ের ৮৮ তম জন্মদিন উপলক্ষ্যে এই নতুন ছবির কথা ঘোষণা করা হয়।
ছবিটির প্রযোজনা করবেন প্রমোদ ফিল্মস।
 চার বন্ধু অসীম, সঞ্জয়, হরি, শেখরের গল্প নতুন করে পর্দায় ফুটিয়ে তুলবেন জীতু কমল, সোহিনী সরকার, কিঞ্জল নন্দা, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী সহ আরও এক ঝাঁক তারকা। নিজের আঙ্গিকে নতুন ভাবে ছবিটি তৈরি করবেন বলে জানিয়েছেন ছবির পরিচালক অরুণ রায় যিনি ইতিমধ্যে  'হীরালাল', 'আট বারো' ইত্যাদি ছবিগুলি বানিয়েছেন। তবে বিখ্যাত লেখকের বিখ্যাত এই উপন্যাসের উপর নতুন করে করা কাজ দর্শকদের কতটা পছন্দ হয় তা জানতে অবশ্য ছবি মুক্তির দিন পর্যন্ত অপেক্ষা করা ছাড়া গতি নেই। 

Entertainment news, Entertainment, Tollywood, Movie, Cinema, Satyajit Ray




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন