মাত্র ৭৫ টাকায় মাল্টিপ্লেক্সে সিনেমা! কবে, কেন জেনে নিন

 জাতীয় চলচ্চিত্র দিবসে ঘোষণা মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার

Movie, National cinema day, Cinema, cinema news, celebration

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ বর্তমানের এই রমরমা ওটিটির যুগে সিনেমাহলে পা রাখা মানুষের সংখ্যা হাতে গোনা। বেশিরভাগই নিজেদের পছন্দের সিনেমা ঘরে বসে আরামে নিজের ল্যাপটপ মোবাইলে দেখে নিচ্ছেন অনায়াসে। আর এর ফলে দেশজুড়ে সিনেমাহলগুলির অবস্থার অবনতি হয়েছে। এমনকী শেষ কয়েক বছরে ক্ষতির মুখে বন্ধও করতে হয়েছে প্রচুর সিনেমাহল। সাধারণ মানুষকে হলমুখী করতে এবং ওটিটির সুযোগ হাতে নিয়েও আজও যারা সিনেমাহলে গিয়েই ছবি দেখতে ভালোবাসেন তাদের জন্য অভিনব এক উদ্যোগ নিল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া।
আগামী ১৬ই সেপ্টেম্বর দেশজুড়ে পালন করা হবে জাতীয় চলচ্চিত্র দিবস। সেই উপলক্ষ্যে দেশের বেশকিছু সিনেমাহলে একদিনের জন্য যেকোনো সিনেমা দেখতে মাত্র ৭৫ টাকা টিকিট নেবেন হল মালিকরা। মানে পকেট থেকে ৭৫ পাকা খরচ করলেই ১৬ তারিখ হলে গিয়ে আপনি নিজের ইচ্ছেমতো সিনেমা দেখতে পারবেন।
গোটা দেশের বিভিন্ন রাজ্যের প্রায় চার হাজার সিনেমাহল এই উদ্যোগে সামিল হয়েছেন। এমনকী, সিনেপলিস, পিভিআর-এর মতো জায়গাতেও এই উদ্যোগ নেওয়া হবে। তবে ঠিক কোন কোন হলে এমন সুবিধা পাওয়া যাবে, তা অনলাইনে জেনে নিতে হবে। নিজেদের সোশ্যাল মাধ্যমেও তা জানিয়ে দেবেন হল মালিকরাই। অনলাইনে টিকিট কাটলে অবশ্য আপনাকে কিছু বেশি টাকা দিতে হবে।
জাতীয় চলচ্চিত্র দিবসে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার এমন ঘোষণায় খুশি দেশের সিনেমা হলগুলির মালিকেরা। কোভিড পরবর্তী সময়ে এবং ওটিটি প্ল্যাটফর্মের বাড়বাড়ন্তে খারাপ অবস্থার মুখোমুখি এসে দাঁড়িয়েছে দেশের সিনেমাহলগুলি। এমন একটি সিদ্ধান্তে সিনেমাপ্রেমী বহু মানুষ হলমুখী হবেন আশা করা যায়।





(নিউজ অফবিট-এর প্রতিটি খবরের আপডেট পেতে যোগ দিন আমাদের টেলিগ্রাম গ্রুপে, আর প্রতি সপ্তাহে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। www.newsoffbeat.com -এ প্রকাশিত খবর থেকে সপ্তাহের শেষে থাকবে কিছু সহজ প্রশ্ন। সেই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার এবং দুর্দান্ত সব অফার। তাহলে আর দেরি কিসের? নিচের লিংকে ক্লিক করে যোগ দিন এখনই। লিঙ্ক: https://t.me/newsoffbeat)

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন