মুম্বাই মোবাইল ফিল্ম ফেস্টিভ্যালে বাজিমাত অ্যাডামাস-এর

নিউজ অফবিট ডিজিটাল ডেস্ক: মুম্বাই ইন্টারন্যাশানাল মোবাইল ফিল্ম ফেস্টিভ্যালে সেরার সেরা অ্যাডামাস বিশ্ববিদ্যালয়। যুগ্মভাবে দুটি প্রথম পুরস্কারই ছিনিয়ে নিয়েছে বিশ্ববিদ্যালয়ের মিডিয়া কমিউনিকেশন ও ফ্যাশন বিভাগের ছাত্র-ছাত্রীরা।  পুরস্কৃত হয়েছে এমএ ফাইনাল বর্ষের ছাত্র তনয় বোস-এর পরিচালিত তথ্যচিত্র ' শান্তিনিকেতন-প্লেস অফ বাউলস' এবং বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র জয় বিশ্বাস পরিচালিত ছবি 'মায়া '।
মুম্বাইয়ের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের এক্সপো সেন্টারে  7-8 ফেব্রুয়ারি চলছে গ্লোবাল কনটেন্ট বাজার ও কনফারেন্স।  সেখানে বর্ণময় নানা অনুষ্ঠানের সঙ্গে আয়োজন করা হয়েছিল ইন্টারন্যাশনাল মোবাইল ফিল্ম ফেস্টিভ্যালের। এই প্রতিযোগিতায় অ্যাডামাস বিশ্ববিদ্যালয়ের মিডিয়া কমিউনিকেশন ও ফ্যাশন স্কুলের (এসওএমসিএফ) জার্নালিজম ও মাস কমিউনিকেশন বিভাগের ছাত্র-ছাত্রীদের তৈরি  পাঁচটি স্বল্পদৈর্ঘ্যর ছবি মনোনয়ন পায়। এই পাঁচটি ছবির মধ্যে উপরের দুটি ছবি ছাড়াও ছিল বিএ ফাইনাল বর্ষের ছাত্র অদ্রীশ নাথের পরিচালিত ছবি 'সড়ক', বিএ প্রথম বর্ষের ছাত্র  নাজিবুর রহমান খানের  পরিচালিত ছবি 'আনএমপ্লয়েড' এবং বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র প্রতীক ঘোষ পরিচালিত ছবি 'রেসেস'।
অ্যাডামাস বিশ্ববিদ্যালয় সহ-উপাচার্য তথা  এসওএমসিএফ -এর ডিন উজ্জ্বল কে চৌধুরীর অনুপ্রেরণায় এবং বিভাগের সিনেমাটোগ্রাফি বিষয়ের শিক্ষক সৌমেন্দ্র বিজয় ভট্টাচার্যের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা এই অনুষ্ঠানে যোগ দেন। দুটি প্রথম পুরস্কার জয়ের খবরে যারপরনাই খুশি সহ-উপাচার্য। বিশ্ববিদ্যালয় থেকে মনোনীত সমস্ত ছবির সঙ্গে যুক্ত ছাত্র ছাত্রীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আচার্য সমিত রায়ও। 
পুরস্কার নিচ্ছেন পরিচালক তনয় বোস
পুরস্কার নিচ্ছেন পরিচালক জয় বিশ্বাস

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন