মানবতার নজির বনবহাল ফাঁড়ির পুলিশকর্মীদের

Saraswati puja, police, welfare
নিউজ অফবিট ডিজিটাল ডেস্ক: সরস্বতী পুজোর দিন মানবতার নজির গড়লেন বনবহাল ফাঁড়ির পুলিশকর্মীরা। একটি সংস্থার পঞ্চাশ জন দুঃস্থ বাচ্চাকে আমন্ত্রণ করে যত্নসহকারে খাওয়ালেন, ঠাকুর দেখালেন, হাতে তুলে দিলেন উপহারও।
বনবহাল ফাঁড়িটি বর্ধমান জেলার অন্ডাল থানার অন্তর্গত। বুধবার সেখানে সরস্বতী পুজোর আয়োজন করা হয়। সেই উপলক্ষে আমন্ত্রণ জানানো হয় 'মা ওয়েলফেয়ার অর্গানাইজেশন'-এর পঞ্চাশ জন বাচ্চাকে। 
saraswati puja, bong, police, human,
সংস্থার প্রতিষ্ঠাতা  সম্পাদিকা শ্রেয়সী হাজরা নিউজ অফবিটকে জানান, তার সংস্থার পঞ্চাশ জন দুঃস্থ বাচ্চাকে নিয়ে উৎসবে শামিল হন পুলিশকর্মীরা। বাচ্চাদের যত্নসহকারে ঠাকুর দেখানো হয়, ভোগ খাওয়ানো হয়, ব্যবস্থা করা হয় মধ্যাহ্নভোজনেরও। মেনুতে ছিল বেগুনী, পোলাও, আলুর দম, মটর পনির সবজি, পাপড়, মিষ্টি ও চাটনি। পুলিশকর্মীরা এদিন দাঁড়িয়ে থেকে  বাচ্চাদের পরম আদরে খাওয়ান। শেষে প্রত্যেক বাচ্চার হাতে পেন্সিল, স্কেল, ইরেজার ও স্কুল ব্যাগ তুলে দেন। 
তবে এটাই প্রথম নয়। এর আগেও  ফাঁড়ির পুলিশকর্মীরা  তার হাতে পঞ্চাশটি কম্বল তুলে দিয়েছিলেন গরিব মানুষদের বিলি করার জন্য।
পদার্থবিদ্যায় স্নাতক শ্রেয়সী। এছাড়াও তিনি হিউম্যান সাইকোলজি নিয়েও বিএসসি করেছেন। এখন 'মা ওয়েলফেয়ার অর্গানাইজেশন' তার জগৎ। দুঃস্থ বাচ্চা, অসহায় পশু আর গরিব মানুষদের সেবা করেই  তাঁর দিন কাটে। এই সংস্থার পাশে দাঁড়াতে পারেন আপনিও। এই ফেসবুক লিংকে ক্লিক করে  শ্রেয়সীর  প্রোফাইল-এ গিয়ে সংস্থার সমস্ত তথ্য পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ সরস্বতীকে স্বামী ত্যাগ করেছিলেন কেন জানেন? 




0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন