যুবকের গার্লফ্রেন্ড হতে চেয়ে আবেদন 20 হাজার তরুণীর, কারণ জানলে চমকে উঠবেন

নিউজ অফবিট ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরে গিয়েছিলেন একটি রিয়্যালিটি শো-এ। সেখানে জানিয়েছিলেন তিনি গার্লফ্রেন্ড খুঁজছেন। আবেদন করতে হবে 17 জানুয়ারি মধ্যে। তারপরই গার্লফ্রেন্ড হতে চেয়ে আবেদনের হিড়িক পড়ে গিয়েছে। ইতিমধ্যেই গার্লফ্রেন্ড হতে আবেদন জানিয়েছেন কুড়ি হাজারের বেশি তরুণী। খুব তাড়াতাড়ি এদের মধ্য থেকে একজনকে গার্লফ্রেন্ড হিসেবে বেছে নেবেন বছর 44 এর এই যুবক।
এই সৌভাগ্যবান ইউসাকু মিয়াযা। জাপানের ধনকুবের। তার সংস্থার ফ্যাশান রিটেল ওয়েবসাইট এই মুহূর্তে সে দেশে প্রথম সারিতে। সম্প্রতি  তাঁর বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকে তিনি নিঃসঙ্গতায় ভুগছিলেন। তারপরেই এই আবেদন। সেই আবেদনের ডাকে সাড়া দিতে তোলপাড় পড়ে গিয়েছে যুবতীদের মধ্যে। কিন্তু কেন এত সংখ্যক তরুণী সাড়া দিয়েছেন এই যুবকের আহ্বানে। 
2023-এ স্পেসএক্স-এর স্টারশিপ রকেট চাঁদে পাড়ি দিচ্ছে। তিনি প্রথম ব্যক্তি যিনি এই রকেটে করে চাঁদে যাওয়ার টিকিট কেটেছেন। তবে একটি নয় দুটি। তিনি একা নন, চাঁদে যেতে চান গার্লফ্রেন্ডকে সঙ্গে নিয়ে। তাই গার্লফ্রেন্ডের বিজ্ঞাপন। আর সেই বিজ্ঞাপনের জেরেই এখন গার্লফ্রেন্ড বাছতে নাজেহাল জাপানের ধনকুবের। 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন