বিবাহবহির্ভূত প্রেম করতে উৎসাহ মুখ্যমন্ত্রীর

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ বিবাহিত হলেও অন্য কারো সঙ্গে প্রেম করাকে অপরাধ বলে মনেই করেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি ছোট ছোট ছেলে মেয়েদের প্রেম করতে উৎসাহিত করেন তিনি। খোলামেলা ভাবে প্রেমে ও মুখ্যমন্ত্রীর কোন আপত্তি নেই। লোকসভা ভোটের প্রচারে শেষ দিনে হঠাৎ প্রেম নিয়ে লিবারাল হয়ে উঠলেন তৃণমূল সুপ্রিমো।
বৃহস্পতিবার প্রচারের শেষ লগ্নে জনসভায় হঠাৎ করেই প্রেম কাহিনী শোনাতে শুরু করেন মমতা। অল্প বয়সী ছেলে মেয়েদের প্রেম করতে উৎসাহিত করেন। তাঁর বক্তব্য, 'ছোট ছোট ভাই বোনেরা একটু প্রেম করবে, গল্প করবে নাতো কী করবে।' প্রেমের ব্যাপারে তিনি কতটা খোলা মনের বোঝাতে গিয়ে বলেন, 'আমি লিবারাল। এক সময় আমার ভাইয়ের বউকেও বলেছিলাম, তোর যদি অন্য কারো সঙ্গে প্রেম করার ইচ্ছে থাকে তো করে নিস। কোনো অসুবিধে নেই।'
আর মুখ্যমন্ত্রীর এই বক্তব্যকে কেন্দ্র করেই শুরু হয়েছে বিতর্ক। বিজেপির এক নেতা জানান, যে রাজ্যের মুখ্যমন্ত্রী এরকম প্রকাশ্য জনসভায় বিবাহবহির্ভূত সম্পর্কে উৎসাহ দেন, সেখান থেকেই পরিষ্কার উনার কালচার কিরকম। তিনি নিজে তো বিয়ে করেননি তাই সম্পর্কের গুরুত্ব উনি কী বুঝবেন? 
সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও মুখ্যমন্ত্রীর এই বক্তব্যকে ঘিরে উড়ে আসছে নানা তির্যক মন্তব্য। এক নেটিজেন লিখেছেন, তিনি যদি এতই লিবারাল হবেন, তাহলে শোভন-বৈশাখীকে নিয়ে আপত্তি তুলেছিলেন কেন? আরও এক সরস মন্তব্য, দিদির ভাইয়ের স্ত্রী সে কথা শুনেছিলেন কিনা জানিনা তবে শোভন শুনেছিলেন। 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন