রাতের কৃষ্ণনগর লোকালে ভূতের আতঙ্ক

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ নার্সিংহোমে কর্মরত মহিলার অদ্ভুত আচরণে আতঙ্কিত হয়ে পড়লেন যাত্রীরা। এমন আচরণের ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না ওই মহিলার আত্মীয়াও। ওই মহিলাকে কি ভূতে ভড় করেছিল? গুঞ্জন সহযাত্রীদের।
সন্ধ্যে সাতটা কুড়ি। ব্যারাকপুর স্টেশনে এসে থামল আপ কৃষ্ণনগর লোকাল। হঠাৎ মহিলা কামরায় প্রবল শোরগোল। যাত্রীরা শঙ্কিত। ভয় সিট ছেড়ে প্লাটফর্মে নেমে এসেছেন অনেকেই। 
জানা গেল, ট্রেনের মধ্যেই মাঝ বয়সী এক মহিলা চুল খুলে অসম্ভব মাথা ঝাঁকাচ্ছেন। পাগলের মতো আচরণ করছেন। সঙ্গে কামরূপি ভাষায় কারও সঙ্গে কথা বলে চলেছেন।
অথচ সুস্থ স্বাভাবিক ওই যাত্রীকে সঙ্গে নিয়েই ট্রেনে উঠেছিলেন তাঁর তরুণী ভাগিনী। যাদবপুর বিশ্ববিদ্যালয় ছাত্রী ওই তরুণী জানালেন, অসুস্থ মহিলার নাম নমিতা সরকার। তিনি বেসরকারি নার্সিংহোমে কাজ করেন। ওই তরুনীর কথায়, নমিতা দেবী কখনো কলকাতার বাইরে যাননি। আর কামরূপি ভাষায় কথা বলতে পারে এমন কোন সহকর্মীও তাঁর নেই। তাহলে হঠাৎ তাঁর মুখে কামরূপী ভাষা কীভাবে সম্ভব? আর কেনই বা এই অস্বাভাবিক আচরণ?
ওই মহিলা এই ধরনের উন্মত্ত আচরণ করার পর কিছুক্ষণ কান্নাকাটি করেন তারপর অজ্ঞান হয়ে যান। জ্ঞান ফিরলে দেখা যায় তাঁর ধুম জ্বর। যাইহোক সবাই মিলে ওই ভদ্রমহিলাকে দেখাশোনা করে কৃষ্ণনগরে নিয়ে যান।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন