ফাঁস হলো বাক্স রহস্য, কী ছিল জানলে চমকে উঠবেন

নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ চিত্রদুর্গে প্রধানমন্ত্রীর জনসভার আগে হেলিকপ্টার থেকে নামানো কালোবাক্স ঘিরে দেশজুড়ে জল্পনা তুঙ্গে। কী ছিল ওই বাক্সতে? জানতে উদগ্রীব সারা দেশ। 
বিরোধীদের অভিযোগ, নির্বাচনে প্রভাব খাটাতে ওই বাক্স করে কালো টাকা পাচার করা হচ্ছিল। আবার অনেক বিরোধী প্রার্থী এও অভিযোগ করেছেন, ওই বাক্স করে কিছু গুরুত্বপূর্ণ নথি সরিয়ে ফেলা হচ্ছিল অথবা অবৈধ জিনিস পত্র পাচার করা হচ্ছিল।
কিন্তু বিরোধীদের খেয়াল রাখা উচিত যাঁর বিরুদ্ধে এই অভিযোগ করছেন তিনি দেশের প্রধানমন্ত্রী। আর যাঁরা ওই বাক্সটি বহন করে নিয়ে গেলেন তাঁরা এসপিজি রক্ষী। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব এদের কাঁধেই। আর নির্বাচনের আগে, দিবালোকে, জনসম্মুখে কোন অবৈধ কাজকর্ম হবে না এই বোধশক্তি বোধহয় প্রাথমিক স্কুল পড়ুয়াও আছে। তাই গুজবে না মেতে বা গুজব না ছড়িয়ে সত্যিটা সকলের জানা উচিত।
আসলে যেখানে দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি জড়িয়ে সেখানে কিছু জিনিস গোপন রাখতে হয়। নিতে হয় কিছু বাড়তি সর্তকতা। তাই প্রধানমন্ত্রী সভামঞ্চে পৌঁছানোর আগেই সেখানে নিয়ে যাওয়ার প্রয়োজন ছিল কিছু সরঞ্জাম। যার মধ্যে প্রধানমন্ত্রীর একান্ত প্রয়োজনীয় জিনিসপত্র কিছু ছিল। সেই সব কিছুই সভামঞ্চে নিয়ে যাওয়া হয়েছিল ওই বাক্স করে। আর যে সাদা ইনোভায় করে নিয়ে যাওয়া হয়েছিল সেটিও কনভয়েরই অংশ। বিশেষ সূত্রে এমনটাই জানা গিয়েছে। চিত্রদুর্গের  বিজেপি সভাপতি কে এস নবীন জানিয়েছেন, ওই বাক্সের মধ্যে টেলিপ্রম্পটার, পার্টির লোগো-সহ প্রধানমন্ত্রীর কিছু প্রয়োজনীয় সরঞ্জাম ছিল। 
শনিবার চিত্রদুর্গে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। তারপর কর্নাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি দীনেশ গুন্ডু রাও টুইটারে একটি ভিডিও ক্লিপিং শেয়ার করেন। ওই ক্লিপিংয়ে দেখা যাচ্ছে, হেলিকপ্টার ল্যান্ড করার পরে তাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে এসপিজি নিরাপত্তারক্ষীরা। সেই সময় হেলিকপ্টারের সামনে থেকে একটি কালো বাক্স নিয়ে দূরে দাঁড়ানো সাদা ইনোভা গাড়ির দিকে ছুটে যান। ওই বাক্স তুলে দেওয়ার পরই গাড়িটি দ্রুত বেরিয়ে যায়। এরপরই তুঙ্গে ওঠে জল্পনা। 

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন