ত্বকের কালো দাগ থেকে মুক্তি 30 মিনিটে

skin-care-routine, how to remove black spots, remove black spots from face, how to remove dark spots on face overnight, how to remove spots from face in 30 mints, how to remove dark spots on face overnight, dermatologist treatment for dark spots,what causes dark spots, how to get rid of dark spots on body
নিউজ অফবিট ডিজিটাল ডেস্কঃ ছুটিতে বেড়াতে গেলেন সমুদ্রে। ফিরে এসে মাথায় হাত। ত্বকের অবস্থা দফারফা। কালো কালো ছোপ। প্রতিদিন বাসে ট্রেনে অফিস যাতায়াত করলেও আপনার আপনার আসল রূপ ঢাকা পড়ে যেতে পারে। তবে এখন আর চিন্তা নেই। ঘরোয়া পদ্ধতিতেই কালো ছোপ থেকে মুক্তি পান। তাও আবার মাত্র 30 মিনিটে।
তো চলুন জেনে নেওয়া যাক এই ঘরোয়া রূপচর্চা পদ্ধতি। এর জন্য লাগবে- একটি পাকা টমেটো, এক চামচ মধু ও একটি ভিটামিন ই ট্যাবলেট। ভিটামিন ই ট্যাবলেট যে কোন ওষুধের দোকানে কিনতে পাওয়া যায়। সবুজ রঙের নিম ফলের মতো দেখতে হয়। 
রূপচর্চার পদ্ধতি খুবই সহজ। প্রথমে টমেটো টি কেটে বিজ সহ শাঁস বের করে নিন। এর সঙ্গে এক চামচ মধু ও একটি ভিটামিন ই ট্যাবলেট ভেঙ্গে তার থেকে 2-3 ফোঁটা মিশিয়ে নিন। একটি কাঁচের বাটিতে এই তিনটি উপাদান ভালো করে মিশিয়ে প্যাক তৈরি করুন। 

skin-care-routine

এই প্যাকটি ত্বকের কালো হয়ে যাওয়া অংশে ভালো করে মেখে নিন। মাখার পর শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। কুড়ি থেকে ত্রিশ মিনিট পর পরিষ্কার জল দিয়ে ভাল করে মুখ ধুয়ে ফেলুন। কোন প্রকার ফেসওয়াশ বা সাবান ব্যবহার করবেন না। এভাবে কয়েকদিন করতে পারলেই দেখবেন ত্বকের আগের উজ্জ্বলতা ফিরে পাবেন।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন